October 23, 2024, 9:27 am

সংবাদ শিরোনাম :
খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার

দক্ষিণখানে ভূঁয়া আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয় দিয়ে অর্থ আত্নসাতের অভিযোগে দুই প্রতারক আটক

মনির হোসেন জীবন: রাজধানীর দক্ষিণখানের কসাইবাড়ি এলাকা থেকে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয় দিয়ে অর্থ আত্মসাৎসহ বিভিন্ন অপরাধের সাথে জড়িত থাকার অপরাধে প্রতারক চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

র‌্যাব বলছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-১, উত্তরার একটি দল গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সোয়া ৬ টার দিকে দক্ষিণখান থানার কসাইবাড়ী রেল লাইন সংলগ্ন আমির চাইনিজ এন্ড পার্টি সেন্টার এর (২য় তলায়) অভিযান চালিয়ে ভূঁয়া আইন শৃঙ্খলা বাহিনীর ২ জন সদস্যকে আটক করা হয়।

আটককৃত ব্যক্তি ও প্রতারক চক্রের সদসরা হলো, নেত্রকোনা জেলার পূর্বধলা থানার মৃত আব্দুল মান্নানের পুত্র মোঃ শহিদুল ইসলাম ওরফে তুহিন (৪০) ও একই থানার মৃত আব্দুর রশিদ তালুকদারের পুত্র মোঃ জুয়েল (৩২)।

এসময় তাদের নিটক থেকে ৩ টি মোবাইল ফোন, ২টি ক্রেডিট কার্ড, ১টি ভূঁয়া র‌্যাব পরিচয়পত্র এবং ভিকটিমের নিকট থেকে প্রতারণার মাধ্যমে নেয়া নগদ ৫৭ হাজার টাকাসহ উদ্ধার করা হয়।

আজ শুক্রবার সন্ধ্যায় র‌্যাব-১ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) মোঃ পারভেজ রানা এসব তথ্য জানান।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা র‌্যাবকে জানান, তারা নিজেদের আইন শৃঙ্খলা বাহিনীর অফিসার পরিচয় দিয়ে এলাকার সাধারণ মানুষকে ভয়-ভীতি প্রদর্শন করতঃ নিজেদের আধিপত্য বিস্তার করে আসছিল। এছাড়া তারা অর্থের বিনিময়ে সাধারণ মানুষকে ভয় দেখিয়ে জমি উদ্ধার এবং চাকুরী দেওয়ার প্রলোভন দেখায় ও সাধারণ মানুষের নিকট থেকে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ করে আসছিল। তারা পরস্পর যোগসাজশে র‌্যাব সদস্য পরিচয়ে ইতোপূর্বে বিভিন্ন এলাকায় সাধারণ মানুষের কাছ থেকে বিভিন্নভাবে ভয় ভীতি প্রদর্শন করেছে বলে স্বীকার করেছে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ডিএমপির দক্ষিণখান থানায় মামলা দায়ের শেষে তাদের সংশ্লিষ্ট থানায় সোপর্দ করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন